মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টার থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। মিনা আক্তার নামের এক সিনিয়র স্টাফ নার্স এর বাসায় দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে।চোরেরা নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী নার্স। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোয়ার্টারে এ চুরির ঘটনা ঘটে।

মিনা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত আছেন। মিনা আক্তার বলেন, সোমবার সকাল ৯টায় আমরা কর্মস্থলে চলে যাই। দুপুর ১টার দিকে আমার স্বামী দুপুরের রান্না করতে আসলে গেটের তালা খোলা ও ঘরের সব দরজা খোলা।

পরে ঘরে ঢুকে দেখে সব এলোমেলো। তিনি আরও বলেন, খবর পেয়ে বাড়িতে এসে দেখি আলমারিতে রাখা লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার নেই। বিষয়টি থানায় জানানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ নূরুল হুদা খান জানান, সীমানা প্রাচীর ভাঙ্গা থাকায় নিরাপত্তা ও প্রাইভেসি হামকির মুখে, এতোদিন ধরে বলার পরেও এইচইডি বিভাগ বিষয় টি আমলে নিচ্ছে না।

নেশাগ্রস্থদের অবাধ ও বহিরাগতদের নিয়ন্ত্রণে পুলিশ বা আনসার খুবই জরুরি। এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত জহিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

কলমকথা/ বিথী